Monthly-Quarterly-Bi-monthly - Bangladesh Hi-Tech Park Authority-
Wellcome to National Portal
Text size A A A
Color C C C C
Last updated: 20th September 2022

Grievance Redress System

Monthly Report

SL No. Month 
44 বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি
43 অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন আগস্ট-২০২২
42 July-2022
41

অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ৪র্থ ত্রৈমাসিক (মে-জুন, ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন

40 June-2022
39 May-2022
38 April-2022
37 অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন
36 March-2022
35 February-2022
34 January-2022
33 অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ২য় ত্রৈমাসিক (জুলাই ২০২১-ডিসেম্বর ২০২১ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন
32 December-2021
31 November-2021
30 October-2021
29

অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ১ম ত্রৈমাসিক (জুলাই- সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন

28 September-2021
27 August-2021
26 July-2021
25 June-2021
24 May-2021
23 April-2021
22 March-2021
21 February-2021
20 January-2021
   
19 December-2020
18 November-2020
17 October-2020
16 September-2020
15 August-2020
14 July-2020
13 June-2020
12 May-2020
11 April-2020
10 March-2020
09 February-2020
08 January-2020
   
07 December-2019
06 November-2019
05 October-2019
04 September-2019
03 August-2019
02 July-2019
01 June-2019

 

 

 



Share with :

Facebook Facebook